সোমবার, ০৬ মে ২০২৪, ১১:৫৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কয়রায় পথচারি ও ভ্যান চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরন চরফ্যাশনে মেঘনা নদীর তীরে মাটি কাটায় অর্থদণ্ড সোনাগাজীতে সিএনজি অটোরিকশা উল্টে চালক নিহত বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত নজরুল বিশ্ববিদ্যালয়ে অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন শ্রীমঙ্গলে এক কিশোরকে কুপিয়ে জখম শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন
শিবগঞ্জে কিশোর গ্যাংয়ের লিডারসহ আটক-৪

শিবগঞ্জে কিশোর গ্যাংয়ের লিডারসহ আটক-৪

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে র‌্যাবের অভিযানে কিশোর গ্যাংয়ের লিডার সহ ৪জনকে আটক করেছে র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। শুক্রবার গভীর রাতে উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের হরিনগর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
আটককৃত কিশোর গ্যাং লিডার চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার পেয়ারাপুর গ্রামের আবুল কাশেমের ছেলে ও গ্যাং লিডার মোঃ রহমত আলী ওরেফে আপেল (১৯), একই এলাকার মোঃ ফারুক ইসলামের মোঃ ইসমাইল হোসেন (২০), মোঃ আবু বাক্কারের ছেলে মহিম ইসলাম (১৯), ও শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের নয়ালাভাঙ্গা গ্রামের মোঃ তাজিমুল হকের ছেলে মোঃ সোহেল রানা (২০)।
শনিবার সকালে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার গভীর রাতে নয়ালাভাঙ্গা ইউনিয়নের হরিনগর এলাকায় অভিযান চালিয়ে কিশোর গ্যাংয়ের লিডারসহ তাদের আটক করা হয়। অভিযানকালে একটি নির্মানাধীন ঘরে তারা মাদক সেবনরত অবস্থায় ছিল। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তারা দৌড়ে পালিয়ে যাওয়ার সময় কিশোর গ্যাং লিডার মোঃ রহমত আলী ওরেফে আপেল সহ তাদের করা হয়। এ সময় সেখান থেকে গাঁজা, কলকি, গ্যাস লাইটার জব্দ করা হয়
র‌্যাব আরও জানায়, তারা মাদকের ভয়াল নেশায় আসক্ত হয়ে এলাকায় ছিনতাই, চাঁদাবাজি এবং প্রভাব বিস্তার করার জন্য দেশিয় অস্ত্রের মহড়া দিতো। এঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় মামলা রুজু করা হয়েছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com